A PHP Error was encountered

Severity: Notice

Message: Undefined variable: newsPosition

Filename: models/Write_setting_model.php

Line Number: 188

Backtrace:

File: /home/sottokonthonews/public_html/application/models/Write_setting_model.php
Line: 188
Function: _error_handler

File: /home/sottokonthonews/public_html/application/controllers/Print_article.php
Line: 11
Function: home_category_position

File: /home/sottokonthonews/public_html/index.php
Line: 316
Function: require_once

Sottokonthonews.com || সত্যকণ্ঠ নিউজ ডটকম
Sottokonthonews.com || সত্যকণ্ঠ নিউজ ডটকম
বিএনপির মঞ্জু অপপ্রচার করছেন, বললেন খালেক
Wednesday, 16 May 2018 11:10 am
Sottokonthonews.com || সত্যকণ্ঠ নিউজ ডটকম

Sottokonthonews.com || সত্যকণ্ঠ নিউজ ডটকম

বিএনপির পরাজিত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু অপপ্রচার করছেন বলে অভিযোগ করেছেন খুলনা সিটি করপোরেশনের নির্বাচনে মেয়র পদে বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী তালুকদার আবদুল খালেক। তিনি বলেছেন, গতকাল খুলনায় একটি অবাধ, সুষ্ঠু নির্বাচন হয়েছে। কেবল কিছু কেন্দ্রে কাউন্সিলর প্রার্থীরা কিছু বিশৃঙ্খলা করেছে।

আজ বুধবার দুপুরে খুলনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তালুকদার খালেক সংবাদ সম্মেলনে এ কথা বলেন। তিনি বলেন, একটি সুষ্ঠু নির্বাচন, নির্বাচন কমিশন ও সরকারের ভাবমূর্তিকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপির প্রার্থী কেন্দ্র দখল ও ভোট ডাকাতির অপপ্রচার করছে।

এর আগে সকালে সংবাদ সম্মেলন করে বিএনপির প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু ১০৫ কেন্দ্রে ভোট-ডাকাতি হয়েছে বলে অভিযোগ করে এসব কেন্দ্রে আবার ভোট নেওয়ার দাবি জানিয়েছেন।

এই দাবির বিষয়ে তালুকদার খালেক বলেন, ‘আমি তাঁর বক্তব্য আমলে নেই না।’ তিনি বলেন, ভোটের দিন তাঁদের কর্মীরা ব্যাজ পরা ছিলেন। কিন্তু তিনি সারা দিন বিএনপির প্রতীকের ব্যাজধারী কাউকে কোনো কেন্দ্রে দেখেননি। তাঁর ভাষ্য, কোথাও কোনো ভোটারকে বাধা দেওয়া হয়নি। সবাই নীরবে ভোট দিয়েছে। তিনি প্রশ্ন করেন, ‘বাধা দিলে তাঁরা (বিএনপি) এত ভোট কীভাবে পেল?’

তালুকদার খালেক ‘খুলনার সচেতন সাংবাদিক সমাজকে’ অভিনন্দন জানিয়েছেন, যারা উন্নয়নের স্বার্থে তাঁর পক্ষে কাজ করেছেন। সংবাদ সম্মেলনে স্থানীয় একটি পত্রিকার সম্পাদক এস এম শাহিদ হোসেন বলেন, এই নির্বাচনে ৯০ ভাগ সাংবাদিক তালুকদার খালেকের পক্ষে কাজ করেছেন। তাই তিনি মেয়রের দায়িত্ব নেওয়ার পর এখানে স্থানীয় যেসব পত্রিকা বিজ্ঞাপন বঞ্চিত, তাদের বিজ্ঞাপন দিয়ে সহযোগিতা করার অনুরোধ করেন। তালুকদার খালেক সহযোগিতার আশ্বাস দেন।

মেয়রের দায়িত্ব নিলে বিএনপির প্রার্থীর সহযোগিতা নেবেন কি না? এমন প্রশ্নের জবাবে খালেক বলেন, ‘উনি যখন এমপি ছিলেন, তখন আমি মেয়র। তখন তাঁর কোনো সাহায্য-সহযোগিতা পাইনি। তবে আমি সবার সহযোগিতা চাই। মঞ্জুরও সহযোগিতা কামনা করি।’

খালেক বলেন, তিনি খুলনাকে যেভাবে হোক মাদকমুক্ত করবেন। জনগণকে নিয়ে দুর্বার আন্দোলন গড়ে তুলবেন। অবৈধ অস্ত্র, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত করার জন্য মেয়রের দায়িত্বে থেকে যতটা করা যায় তিনি করবেন। খুলনাকে পরিচ্ছন্ন নগরী করবেন। 

সংবাদ সম্মেলনে স্থানীয় সংসদ সদস্য মিজানুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেলসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

সূত্রঃ প্রথম আলো