No icon

তৈমুরের স্কুলের ফি কত?

সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের চেয়ে তাঁদের ছেলে তৈমুর অনেক বেশি খবরের শিরোনাম হচ্ছে। পাপারাজ্জিদের তীক্ষ্ণ দৃষ্টি এখন বলিউডের এই খুদে তারকার দিকে। এবার আবার খবরের শিরোনামে চলে এসেছে তৈমুর। গুটি গুটি পায়ে স্কুল যেতে শুরু করেছে ছোটে নবাব। তৈমুর যে স্কুলে যায়, তার ফি সত্যি অবাক করার মতো। আর স্কুলে গিয়ে তৈমুরের মুখে বুলিও ফুটেছে।

তৈমুরের বয়স এখন ১৫ মাস। নতুন স্কুলে ভর্তি করা হয়েছে তাঁকে। এই শিশুর স্কুলের ফি শুনলে চোখ কপালে উঠতে বাধ্য। তারকাপুত্র হয়েও অত্যন্ত কম ফির এক স্কুলে যায় তৈমুর। এই স্কুলের ফি এতই কম, যেকোনো সাধারণ পরিবারের সন্তান এখানে অনায়াসে ভর্তি হতে পারবে। তৈমুরের এই স্কুলের ফি মাসে পাঁচ হাজার রুপি। এই স্কুলে তিন মাসের ফি একসঙ্গে জমা দিতে হয়। ছয় মাসের জন্য নেওয়া হয়েছে ২২ হাজার রুপি, আর বছরে ৪৭ হাজার রুপি।

তৈমুর এই স্কুলে যাচ্ছে সপ্তাহে এক দিন। আর বাকি দিনগুলোতে শিশুরা এখানে খেলাধুলা করে। তবে স্কুলে গিয়ে একটু একটু করে কথা বলা শিখছে তৈমুর। সাইফ সাংবাদিকদের জানান, তাঁদের ছেলে তিনটি শব্দ বলতে শিখেছে। তৈমুর এখন সাইফকে ‘আব্বা’ বলে ডাকছে। ‘বেবি’ এবং ‘গম’ শব্দ দুটিও ছোটে নবাব আধো আধো সুরে বলতে শিখেছে। ‘চুইংগাম’ দেখলেই তৈমুর ‘গম-গম’ বলতে শুরু করে।

কিছুদিন আগে কারিনা নিজেই তাঁর ছেলে তৈমুরকে স্কুলে নিয়ে যান। এমনকি ‘ভিরে দি ওয়েডিং’ ছবির ব্যস্ততা থেকে ছেলের স্কুলের জন্য সময় বের করেন এই বলিউড তারকা। ছেলের প্রতি কারিনার ভালোবাসা দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রশংসার বন্যা বয়ে যায়। তৈমুরকে সব সময় তার আয়ার সঙ্গে দেখা যায়, কিন্তু ছেলে স্কুলে কারিনা সেদিন নিজেই গিয়েছিলেন।

সূত্রঃ প্রথম আলো 

Comment