No icon

ব্রাজিল দলে আলভেজের বদলে ফ্যাগনার

 

দানি আলভেজের বদলে ব্রাজিলের বিশ্বকাপ স্কোয়াডে থাকছেন করিন্থিয়ানসের রাইট ব্যাক ফ্যাগনার। ছবি: এএফপিদানি আলভেজের বদলে ব্রাজিলের বিশ্বকাপ স্কোয়াডে থাকছেন করিন্থিয়ানসের রাইট ব্যাক ফ্যাগনার। ছবি: এএফপি

সোমবারই রিও ডি জেনিরোয় ব্রাজিলের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করবেন কোচ তিতে। চোটগ্রস্ত দানি আলভেজের বদলে দলে আসছেন ফ্যাগনার। থাকতে পারেন ম্যানচেস্টার সিটির দানিলো।

দানি আলভেজ খেলতে পারবেন না। দুর্ভাগ্যের এক চোট শেষ করে দিয়েছে ব্রাজিলীয় তারকার বিশ্বকাপ-স্বপ্ন। তবে নিজেদের ষষ্ঠ বিশ্বকাপের স্বপ্নটা চোখে নিয়ে কোচ তিতে আজই ঘোষণা করবেন রাশিয়া বিশ্বকাপের জন্য ব্রাজিল দল।

ইএসপিএন জানিয়েছে, আলভেজের জায়গায় তিতের দলে ঢুকছেন করিন্থিয়ানসের রাইট ব্যাক ফ্যাগনার। এ ছাড়া দলে আসতে পারেন ম্যানচেস্টার সিটির দানিলো।

ফ্যাগনার অবশ্য গত এপ্রিল থেকে তাঁর ডান ঊরুর চোটে ভুগছিলেন। ব্রাজিলীয় ফুটবল ফেডারেশন জানিয়েছে, বিশ্বকাপের আগেই ফ্যাগনার পুরোপুরি ফিট হয়ে যাবে।

তিতে অবশ্য ফ্যাগনারকে খুব ভালো করেই চেনেন। করিন্থিয়ানসের কোচ হিসেবে এই রাইট ব্যাককে খুব কাছ থেকে দেখেছেন ব্রাজিল কোচ। ২০১৫ সালে করিন্থিয়ানসের লিগজয়ী দলের কোচ ছিলেন তিতে। ব্রাজিল অনূর্ধ্ব-২০ দলের সাবেক এই ফুটবলার জাতীয় দলের জার্সিতে খেলেছেন চারটি ম্যাচ। সর্বশেষ গত মার্চে রাশিয়া ও জার্মানির বিপক্ষে প্রীতি ম্যাচে ব্রাজিল দলে ছিলেন এই ফ্যাগনার।

১৪ জুন থেকে রাশিয়ায় শুরু হবে বিশ্বকাপ ফুটবল। ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ব্রাজিলের বিশ্বকাপ।

Comment