No icon

এইচপির নতুন ডিজাইনজেট প্রিন্টার বাজারে

ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে এইচপি ডিজাইনজেট প্রিন্টার।  দেশের শিক্ষা প্রতিষ্ঠানে  ডিজিটাল শিক্ষা কার্যক্রম পরিচালনা সহজীকরণে  বিশেষ সুবিধা সম্পন্ন এই প্রিন্টার বেশ কার্যকরী। 

 

এই প্রিন্টারের স্মার্ট এবং সুদক্ষ বৈশিষ্ট্যসমূহ অপচয় রোধ করতে সাহায্য করে। উপরন্তু, সহজে ব্যবহারযোগ্য এই প্রিন্টারটি তার উচ্চগুণসম্পন্ন বৈশিষ্ট্যের মাধ্যমে গ্রাহকদের মানসিকভাবেও আশ্বাস প্রদান করে থাকে। 

 

প্রিন্টারটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আব্দুল হাকিম, এইচপি এর কান্ট্রি বিজনেস ম্যানেজার (এসজি/এইসি/সিএলএম/পিকে ডিজাইনজেট) সাশিকা ভিশান, ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড এর ডিরেক্টর অপারেশন হাবিবা নাসরিন রিতা, বাংলাদেশে এইচপি এর ডিজাইনজেট সেল্স ডেভেলপমেন্ট ম্যানেজার শামিম হাসান, ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড এর জেনারেল ম্যানেজার জাকির হোসেন এবং এজিএম আব্দুল্লাহ আল মামুন খান।  

 

উদ্বোধনী অনুষ্ঠানে এইচপি এর কান্ট্রি বিজনেস ম্যানেজার (এসজি/এইসি/সিএলএম/পিকে ডিজাইনজেট) সাশিকা ভিশান বলেন, এইচপি ডিজাইনজেট প্রিন্টার গুণগতমান সম্পন্ন অ২, অ১, অ০ এবং ই০ সাইজের মত বৃহৎ ফরম্যাটে প্রিন্টিং এর কাজ সম্পন্ন করতে সক্ষম। ছোট বা বড় সব ধরনের অফিসেই এই পণ্য ব্যবহার উপযোগী। যথাযথ আউটপুট লাভের উদ্দেশ্যে এই প্রিন্টারে রয়েছে লার্জ ফরমাট প্রিন্টার পিগমেন্ট লিংক এর সঠিক কালার এবং পেটেন্টেড হিউলেট প্যাকার্ড স্পেকট্রোফটোমিটার টেকনোলজি। শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে এই পণ্য সবচেয়ে উপযোগী। এটি একটি নির্ভরযোগ্য পণ্য এবং খুব সহজেই ব্যবহার করা যায় এমনভাবেই ডিজাইন করা হয়েছে। এমনকি এ প্রিন্টার এর সাহায্যে প্রিসাইজ স্কিম্স, ডিটেইলড ম্যাপস এবং প্রফেশনাল ফটোগ্রাফিক রিপ্রোডাকশন প্রিন্ট করা যেতে পারে।  পণ্যটির স্মার্ট এবং সুদক্ষ বৈশিষ্ট্যসমূহ অপচয় রোধ করতে সাহায্য করে।

 

ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আব্দুল হাকিম বলেন, এইচপি বাংলাদেশের প্রযুক্তিপণ্য বাজারে একটি পরিচিত নাম। প্রযুক্তিগত দিক হতে বিশ্ববাজারে এ পণ্যের যথেষ্ট সুনাম রয়েছে। অন্যদিকে ইউনিক বিজনেস সিস্টেম গত কয়েক বছর ধরে দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলোকে ডিজিটালাইজেশনে রূপান্তরে পণ্য সরবরাহ করে আসছে। দেশে শিক্ষাপ্রতিষ্ঠানে এইচপি প্রিন্টারের বাজার চাহিদার কথা চিন্তা করেই আমরা এই পণ্যটির বিপণনে আগ্রহী হয়েছি।

 

ইউনিক বিজনেস সিস্টেম লিমিটেড এর ডিরেক্টর অপারেশন হাবিবা নাসরিন রিতা বলেন, যুগ যুগ ধরে সুনামের সঙ্গে ইউনিক বিজনেস সিস্টেম দেশীয় বাজারে, বিশেষ করে শিক্ষাখাতে ব্যবহৃত পণ্য বাজারজাত করে আসছে। তারই ধারাবহিকতায় আমরা এইচপি-র এই পণ্যটি নিয়ে কাজ শুরু করেছি। ক্রেতাসেবাই আমাদের লক্ষ্য।

Comment